Jump to content

peencil

Member
  • Posts

    3
  • Joined

  • Last visited

Status Replies posted by peencil

  1. আসসালামু আলাইকুম। আমার একটা বিষয় নিয়ে জানার ছিল টিপিং নিয়ে। মাঝে মাঝে এমন হয় যে কোন কাজ কমপ্লিট হওয়ার পর বায়ার সেই অর্ডার রিলেটেড ছোট কোন এক্সট্রা কাজের জন্য রিকুয়েস্ট করে যেমন আমি মোবাইল এ্যপ্স ডেভেলপমেন্ট করি, মাঝে মাঝে অর্ডার কমপ্লিট করার পর বলে এই আইকন / কালারটা একটু চেঞ্জ করে দেন বা এইটা একটু এড করে দেন বা নুতুন কোন ফিচার এড করেন ইত্যাদি। এই অবস্থায় আমি যদি বায়ার কে বলি যে এক্সট্রা কাজের এমাউন্ট টা অর্ডার পেজের টিপ অপশন থেকে পে করে দেন তাহলে কোন সমস্যা হবে কিনা? সাধারনত আমি বলি, আপনি চাইলে অর্ডার পেজের টিপ অপশন থেকে পে করতে পারেন অথবা আপনি চাইলে আমি নতুন অফার পাঠাতে পারি। ম্যাক্সিমাম টাইম বায়ার টিপ দিয়ে দেয়।  নতুন অর্ডার নিলে সেটা এভারেজ সেল এমাউন্ট থেকে কম হয়ে যাবে। তাই চাচ্ছিলাম না এভারেজ সেল রেট ্থেকে কম প্রাইজে গিগ সেল করতে।

    1. peencil

      peencil

      হ্যা, কোন পরিবর্তন করার প্রয়োজন হলে করে দিবেন। অথবা তাকে বুঝিয়ে বলবেন এভাবেই সুন্দর এবং ভালো হবে!

  2. Level 01 পাওয়ার পর থেকে গত ২ মাস যাবত আমার গিগ রেংকে নেই । এই অবস্থায় গিগ কে রেংকে আনার জন্য কী করতে পারি ?

    ধন্যবাদ 

    1. peencil

      peencil

      বেশি বেশি কি ওয়ার্ড ব্যাবহার করেন।

  3. İ publish a gig, that was rank automatically. 1 Receive order and complete order. But now gig has no rank. what's my requirements?

    1. peencil

      peencil

      No idea about this.

  4. বর্তমানে সবার কি বায়ার আগের মত আসছে নাকি কমে গেছে?

    আসসালামুআলাইকুম, আশাকরি সবাই ভালো আছেন। আমি গত ১০/১৫ দিন থেকে দেখছি বায়ার খুব কম আসছে। এটা কি শুধু আমার হচ্ছে নাকি সকলের  হচ্ছে কমেন্ট করে জানাবেন প্লিজ। আমার গিগ র‌্যাংক আছে কিন্তু বায়ার আগের তুলনায় অনেক কম। ধন্যবাদ। 

     

    1. peencil

      peencil

      রিজিকের মালিক তো আল্লাহ। হতাশ হওয়া যাবে না।

  5. আচ্ছা ভাই আমার যে গিগ টাতে অর্ডার আসত সেইটার রেংক চলে গেছে বাকি গুলোর রেংক আছে। এখন আমার অই গিগটা প্রমোট করতে চাচ্ছি। তবে আমি শুনছ কিক প্রমোট করলে নাকি সব গিগ রেংক চলে যায় এই কথাটা কি সত্যি। আমি কি প্রমোশন করবো নাকি রেংক এর জন্য অপেক্ষা করবো? বড় ভাইরা একটু রিয়েল ইনফরমেশন দিয়ে হেল্প করুন?

    1. peencil

      peencil

      আমার মনে হয় সেই গিগ রিমভ করে নুতন গিগ দেওয়া ভালো।

  6. As a beginner level seller in Fivver,  how many gigs should a seller open? I have been given advice from some senior freelancers that it is wiser to create 2-3 gigs for the same service modifying each a bit. The reason they gave was that not all of the gigs will rank so it's better to open more gigs and eventually some of them will rank or get good impressions and you'll get work. Is it true? What's the optimal number of gigs? 

     

    একজন নতুন সেলার হিসেবে ফাইভারে কয়টি গিগ থাকা প্রয়োজন?  কিছু অভিজ্ঞ সেলার এর থেকে আমি শুনেছি যে একই স্কিলের জন্য দুই তিনটা গিগ থাকা ভালো । ফাইভরে সব গিগ একসাথে রেঙ্ক করেনা তাই অনেক গুলো গিগ খুলে রাখলে যেকোনো একটা/কয়েকটা গিগ র‍্যাঙ্ক করার সম্ভাবনা থাকে, এতে করে কাজ পাওয়া সম্ভবনা বেড়ে যায়। এটা আসলে কতটা সত্যি? 

    1. peencil

      peencil

      নতুন সেলার হলে সাতটি গিগ দেওয়া যাবে।

    2. (See 3 other replies to this status update)

  7. After losing "Promoted Gig" option, my gig ranking down.

    My GIG

     

    How can I recover this situation?

    2.JPG

    1. peencil

      peencil

      Good keyword search should be used.

    2. (See 1 other reply to this status update)

  8. Any ideas to rank back the gig which generated sales in the past?

    1. peencil

      peencil

      keyword search!

  9. How to improve gig ranking?

    1. peencil

      peencil

      I want to improve my profile.

×
×
  • Create New...